Header Ads

Header ADS

মেয়েদের মন জয় করার উপায়।Romantic Love Sms

মেয়েদের মন জয় করার উপায়|Romantic Love Sms:

মেয়েদের মন জয় করার উপায়।Romantic Love Sms

ছেলেঃহাই?কেমন আছেন?😊
মেয়েঃভাল আছি☺
ছেলেঃওহ!তহ কি করছেন?😁
মেয়েঃআপনাকে কেন বলতে হবে?আপনাকে আমি              চিনি না।😤
ছেলেঃছিনি না সেটা তহ সমস্যা না।কথা বললেই তহ
         ছিনব একে অপর কে।😉
মেয়েঃকিন্তু আমার তহ আপনাকে ছেনার কোন ইচ্ছা
        সো আমাকে আর ম্যাসেজ দিবেন ।। ওকেই।😆
ছেলেঃআপনি রেগে যাচ্ছেন কেন?😑
মেয়েঃসেটা আমি বুঝব।😊
ছেলেঃআপনি কি জানেন. আপনি.......?😉
মেয়েঃআমি কি?😠
ছেলেঃনা থাক না বলি আপনি আবার রাগ করবেন।😃
মেয়েঃনা বলতেই হবে।আমার নাম ধরলেন কেন
         বলতেই হবে।😡
ছেলেঃনা বললে হয় না?😁
মেয়েঃনা হয় না।বলতেই হবে আপনাকে।😡
ছেলেঃআপনি কি জানেন আপনি রাগ করলে আপনার
         নাক লাল হয়ে যায়।🙈
মেয়েঃ কি!! আপনি জানলেন কিভাবে হুম।😠
ছেলেঃআপনি রেগে গেলে আরও অনেক কিছু হই
         আমি জানি তো?😉
মেয়েঃকেমনে জানলেন আপনি?😡
ছেলেঃআপনার মুখ লাল হয় যার।চুল এলোমেলো হয়ে
         যায়।
মেয়েঃআপনি তহ আজব ছেলে।এইসব কেমনে
         জানলেন।
ছেলেঃমন থেকে চাইলে সব জানা যায়।
মেয়েঃকি! মন থেকে মানে?
ছেলেঃনা মানে বলতে চাইছিলাম যে মন থেকে চাইলে
         সব জানা যায়।
মেয়েঃহুম।বুঝলাম।
ছেলেঃকি বুঝলেন?
মেয়েঃএতক্ষন যা বুঝালেন
ছেলেঃআপনাকে বুঝানোর জন্যই তো এত কস্ট
         করতেছি।
মেয়েঃআবার কি বললেন আপনি।
ছেলেঃনা, না কিছু না।
মেয়েঃহুম।ভালো ছেলে।
ছেলেঃআপনাকে না হাসলে খুব সুন্দর লাগে😡😍
মেয়েঃআজব আপনি আমাকে কোথায় দেখলেন ।
ছেলেঃমনের চোখ দিয়ে দেখলে সব কিছুই দেখা যায়।
মেয়েঃআপনি আসলেই মজার মানুষ।😁
ছেলেঃতাই নাকি? আপনাকে হাসি খুশি রাখাই আমার
         কাজ😇 ।।
মেয়েঃঃ আপনি কেন রাখবেন।
ছেলেঃ কারণ আপনি হাসি খুশি থাকার মতই মিস্টি              একটা মেয়ে ।
মেয়েঃ সেটা আমিও জানি☺
ছেলেঃআপনার মত মেয়ের সবাই পড়তে চাইবে।
মেয়েঃকেন দুনিয়ায় কি আর মানুষ  নাই না।।
ছেলেঃ সবাই তো আর আপনার মত না   ।
মেয়েঃএকটু বাড়িয়ে বলছেন মনে হয়।
ছেলেঃনা না।একদম বাড়িয়ে বলছি না।
মেয়েঃতাই নাকি।😯
ছেলেঃএকটা কথা বলার ছিল। বলব?😐
মেয়েঃহ্যা বলেন।😊
ছেলেঃকেউ যদি বলে আপনাকে ভালোবাসে?
মেয়েঃতাইলে আগে তার সম্পর্কে জানব।তারপর                   ভেবে  দেখব কি করা যায়। 😁
ছেলেঃতাইলে দেখেন ভেবে, আমিও অপেক্ষায়
          রইলাম 🙈
মেয়েঃহুম,দেখি।😃
ছেলেঃমন থেকে একটা কথা বলতে চাইছে?☺
মেয়েঃবলেন।😍
ছেলেঃআমি আপনাকে ভালোবাসি।মন থেকেই।❤
মেয়েঃআমি বাসি না আপনাকে,যান দুস্ট ছেলে
        কোথাকার।❤❤🙈🙈🙈

আর এইভাবেই শুরু হল এক অপরিচিতার সাথে।আলাপ। পরের পর্ব৷ শীঘ্রই আসছে।  

No comments

Powered by Blogger.